শান্তিকামী মানুষের আন্দোলন বন্দুক দিয়ে দমিয়ে রাখা যায় নাঃ ড. মইন খান

স্টাফ রিপোর্টারঃ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান বলেন, পৃথিবীর ইতিহাস বারবার সাক্ষ্য দেয়- শান্তিকামী মানুষের আন্দোলন বন্দুক দিয়ে কোনো দিন থামিয়ে রাখা যায় না। আমরা আন্দোলনে রাজপথে আছি রাজপথে থাকব ইনশাআল্লাহ।

সোমবার বিকালে গাজীপুর মহানগরীর টেকনগপাড়া সাগর সৈকত কনভেনশন সেন্টারে মহানগর বিএনপি আয়োজিত এক দোয়া ও ইফতার মাহফিলে প্রধান আলোচকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

গাজীপুর মহানগর বিএনপির সভাপতি মো. শওকত হোসেন সরকারের সভাপতিত্বে এবং বিএনপি নেতা সুরুজ আহমেদ ও সরকার জাবেদ আহমেদ সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু, সাবেক এমপি ও বিএনপি কেন্দ্রীয় নেতা বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার, ঢাকা জেলা বিএনপির দায়িত্বপ্রাপ্ত সভাপতি খন্দকার আবু আশফাক, কেন্দ্রীয় সদস্য ডা. মাজহারুল আলম প্রমুখ।

প্রধান আলোচক আরও বলেন, ৭ জানুয়ারিতে সংসদ নয়, হয়েছে ডামি নির্বাচন। সেদিন দেশের ৯৫ ভাগ মানুষ বিএনপিসহ বিরোধী দলগুলোর আহবানে ভোটকেন্দ্রে না গিয়ে আওয়ামী লীগের প্রহসনের ভুয়া নির্বাচন বর্জন করেছেন। আওয়ামী লীগ বন্দুক, টিয়ারশেল, গ্রেনেড ইত্যাদি অস্ত্রের জোরে ক্ষমতায় টিকে আছে।

এর আগে মঈন খান কারারুদ্ধ বিএনপি নেতা ও গাজীপুর সিটি করপোরেশনের কাউন্সিলর হাসান আজমল ভূঁইয়া, সাবেক জিএম সোহেল রানাসহ গণতান্ত্রিক আন্দোলনে নির্যাতিত বিএনপি নেতাকর্মীদের বাসায় গিয়ে পরিবারের সদস্যদের হাতে ঈদসামগ্রী ও শুভেচ্ছা উপহার প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *