বাসন মেট্রো থানা বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস ও পবিত্র মাহে রমজান উপলক্ষে বাসন মেট্রো থানা বিএনপির ইফতার ও দোয়া মাহফিলে বাসন মেট্রো থানা বিএনপির সভাপতি তানভীর সিরাজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনিরের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. আব্দুস সালাম আজাদ – প্রধান বক্তব্য ঢাকা বিভাগীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক বেনজির আহম্মেদ টিটু।

বিশেষ অতিথি ঢাকা বিভাগীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক কাজী সাইয়েদুল আলম বাবুল, কেন্দ্রীয় কমিটির সদস্য ডাঃ মাঝারুল আলম, গাজীপুর মহানগর বিএনপির সভাপতি শওকত হোসেন সরকার, সাবেক সিনিয়র সহ সভাপতি মীর হালিমুজ্জামান ননী, সাবেক সহ সভাপতি ড. শহীদুজ্জামান, সাবেক যুগ্ম আহ্বায়ক সুরুজ আহমেদ, বাসন মেট্রো থানা বিএনপির সাবেক সভাপতি বশির আহমেদ বাচ্চুসহ প্রমূখ।

এসময় বক্তৃতাকালে বিএনপি নেতারা সরকার কে কঠিন হুশিয়ারী দিয়ে বলেন, চলমান সরকার বিরোধী আন্দোলন আরো বেগবান করে এই সরকার কে হটিয়ে জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনা হবে।

ইফতারের আগমুহূর্তে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া সু স্বাস্থ্য কামনা করে ও গাজীপুরের প্রয়াত বিএনপির নেতাদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *