প্রবাসীর স্ত্রীকে হাত-পা বেঁধে শ্বাসরোধে হত্যা

স্টাফ রিপোর্টারঃ

গাজীপুরের কাপাসিয়ায় দক্ষিণ কোরিয়া প্রবাসীর স্ত্রীকে হাত-পা বেঁধে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে

মঙ্গলবার সকালে উপজেলার সিংহশ্রী ইউনিয়নের পূর্ব ভিটিপাড়া গ্রামের দক্ষিণ কোরিয়া প্রবাসী মোশাররফ হোসেনের বাড়ি থেকে ওই নারীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার করা হয়।

মৃত শাহনাজ বেগম শিমু (৩৮) উপজেলার সিংহশ্রী ইউনিয়নের পূর্ব ভিটিপাড়া গ্রামের মোশারফ হোসেনের স্ত্রী। ওই দম্পত্তির কোনো সন্তান নেই, তিনি একাই ওই বাড়িতে বসবাস করতেন।

নিহতের স্বজনরা জানান, সোমবার রাতে একাই তিনি ঘরে ঘুমান। মঙ্গলবার সকাল ৯টার দিকে তিনি ঘুম থেকে না উঠায় স্বজনরা ঘরের ভেতরে খাটের ওপরে দেহ রশি ও গামছা দিয়ে বাঁধা অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেন। ধারণা করা হচ্ছে, সোমবার দিবাগত রাতে যেকোনো সময় দুর্বৃত্তরা রান্না ঘরের টিন কেটে প্রবাসীর স্ত্রীর কক্ষে প্রবেশ করে। পরে তার হাত-পা রশি দিয়ে বেঁধে মুখে গামছা দিয়ে শ্বাসরোধে হত্যা করে। সকাল ৯টার দিকে তিনি ঘুম থেকে না উঠায় পরিবারের অন্য সদস্যরা খোঁজ নিতে গেলে হাত-পা বাঁধা নিথর দেহ খাটের ওপর পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়।

কাপাসিয়া থানার ওসি আবু বকর মিয়া জানান, ওই নারীর মুখের দুটি দাঁত ভেঙে গেছে, হত্যার সময় ধস্তাধস্তি করতে তার দাঁত ভেঙে যেতে পারে। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ঘরের  আসবাবপত্র, আলমারির মালামাল ছড়ানো ছিটানো অবস্থায় পাওয়া গেছে, তবে চুরি বা ডাকাতির কোনো ঘটনা কি তা তদন্তসাপেক্ষে বলা যাবে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *