পাকিস্তানের বিরুদ্ধে যুদ্ধ করেছি কোনো রাষ্ট্রের গোলামি করার জন্য না: হাসান সরকার

স্টাফ রিপোর্টারঃ বিএনপির কেন্দ্রীয় নেতা বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, পাকিস্তানের বিরুদ্ধে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছিলাম অন্য কোনো রাষ্ট্রের গোলামি করার জন্য নয়। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ভাষায় বলতে হয়, বিদেশে আমাদের বন্ধু আছে, কিন্তু প্রভু নাই। প্রয়োজনে দেশের স্বাধীনতা গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য আরেকটি যুদ্ধ করতে হবে এবং এই যুদ্ধে নেতৃত্ব দেবে আগামী দিনের যুবসমাজ।

খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় গাজীপুর মহানগর কাশিমপুর থানা বিএনপির উদ্যোগে রোববার দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাশিমপুর থানা বিএনপির সভাপতি খন্দকার আলীর সভাপতিত্বে ও থানা যুবদলের আহবায়ক হাফিজুর রহমান রাজুর সঞ্চালনায় দোয়া ও ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় নেতা ডাক্তার মাজহারুল আলম বলেন, বর্তমানে ইসলামবিরোধী সরকার বাংলাদেশের স্বাধীনতা এবং সার্বভৌমত্বকে বিলীন করার জন্যই জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। তারেক রহমানের নেতৃত্বে জাতি দেশের স্বাধীনতা ও গণতন্ত্র পুনরুদ্ধার করবে ইনশাআল্লাহ।

গাজীপুর মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ শওকত হোসেন সরকার বিশেষ অতিথির বক্তব্যে বলেন, নিত্যপ্রয়োজনীয় প্রতিটি জিনিসের দাম মানুষের ক্রয়ক্ষমতার বাহিরে চলে গেছে বাজার নিয়ন্ত্রণে সরকারের ব্যর্থতার কারণে। সরকার এ ব্যর্থতা ঢাকতে বিএনপির ওপর দোষ চাপাচ্ছে; যা খুবই হাস্যকর।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক রাকিব উদ্দিন সরকার পাপ্পু , সাবেক দপ্তর সম্পাদক মোহাম্মদ আব্দুর রহিম খান কালা, মহানগর যুবদল আহবায়ক সাজেদুল ইসলাম, কোনাবাড়ী থানা বিএনপির সাধারণ সম্পাদক বাবুল হোসেন, বিএনপি নেতা আজিজুল হক রাজু মাস্টার, মো. হেলাল উদ্দিন, আরিফ হোসেন সরকার, কবির হোসেন মোল্লা, আনোয়ার হোসেন মৃধা, এনায়েত হোসেন মোল্লা, যুবদল নেতা সাইফুল ইসলাম শাহীন, নাজমুল হোসেন মণ্ডল, শেখ মো. সুমন, আব্দুর রাজ্জাক রাজু, তানহা তাসনিম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *