টঙ্গীতে চকলেটের প্রলোভনে শিশুকে ধর্ষণ, গ্রেপ্তার ১

স্টাফ রিপোর্টারঃ টঙ্গীতে চকলেট দেওয়ার কথা বলে পাঁচ বছর বয়সি এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রোববার দুপুর ২টার দিকে টঙ্গীর আলেরটেক এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

এ ঘটনায় পুলিশ অভিযুক্ত তরুণ ফাহিমকে (২০) গ্রেফতার করেছে। তিনি ঠাকুরগাঁও জেলার সদর থানার সরকারপাড়া গ্রামের ফিরোজ মিয়ার ছেলে। ফাহিম মিরাশপাড়া এলাকায় জনৈক কাইয়ুম মোল্লার বাসার ভাড়াটিয়া। অভিযুক্ত ফাহিম টঙ্গীর বিসিক এলাকার একটি ওয়াশিং কারখানায় কাজ করতেন।

পুলিশ জানায়, নির্যাতিতা ওই শিশু ও ফাহিম একই মালিকানাধীন পাশাপাশি পৃথক দুইটি বাড়িতে ভাড়া থাকতেন। রোববার দুপুরে ভাড়া বাসার পাশে খেলাধুলা করছিল শিশুটি। এ সময় ফাহিম চকলেট দেওয়ার কথা বলে চারতলা ভবনের নিজ ফ্লাটে ডেকে নিয়ে যায় শিশুটিকে। একপর্যায়ে ফ্ল্যাটের একটি কক্ষে ধর্ষণ করেন।

এরই মধ্যে কিছু সময় পর শিশুটিকে না দেখতে পেয়ে তার মা খোঁজাখুঁজি শুরু করেন। পরে শিশুটির মা ওই ভবনের কক্ষে গেলে অভিযুক্ত ফাহিম শিশুটিকে কক্ষে ফেলে দৌড়ে পালিয়ে যায়। রোববার সন্ধ্যায় পুলিশকে বিষয়টি জানালে পুলিশ অভিযুক্ত ফাহিমকে আটক করে।

এ ঘটনায় রাত ৮টায় শিশুটির বাবা টঙ্গী পূর্ব থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। 

টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মুস্তাফিজুর রহমান ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, মামলা দায়ের পর আটককৃত ফাহিমকে গ্রেফতার দেখানো হয়েছে। সোমবার আদালতে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *