গাজীপুরে তিন দলনেতাসহ ১৮ছিনতাইকারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার
গাজীপুরে তিন দলনেতাসহ ছিনতাইকারী চক্রের ১৮সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব -১।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১ পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর জুন্নুরাইন বিন আলম।

গ্রেফতারকৃতরা হলেন, মো. খাইরুল ইসলাম (২২), লিটন মিয়া (২১), আল আমিন (২৬), মো. নয়ন সাগর (২০), মো. শাহরিয়ার হক তন্ময় (১৯), মো. সজীব (২০), সম্রাট সের নিয়াবাত (১৮), শিমুল হাসান (২২), মো. শাহীন (১৮), মো. ইলিয়াছ (২২), মো. মাসুদ খান (২১), মো. আল মামুন (২২), মো. সোহাগ মিয়া (১৯), মো. সাইদুল ইসলাম (১৮), মো. আলমগীর (১৯), মো. সুজন মিয়া (২৫), অমিত চন্দ্র দাস (১৮) ও মো. মানিক (১৮)।

তিনি জানান, ঈদুল ফিতরকে কেন্দ্র করে ছিনতাইকারীসহ অপরাধকারী চক্র মাঠে সক্রিয় রয়েছে। এর ধারাবাহিকতায় গত বুধবার (৩ এপ্রিল) সন্ধ্যায় সাড়ে ৬টার দিকে র‍্যাব-১ এর একটি আভিযানিক দলের কাছে খবর আসে, গাজীপুর মহানগরের সদর থানার পশ্চিম ভুরুলিয়া বিআইডিসি রোডে সংঘবদ্ধ ছিনতাই ও ডাকাত দলের সদস্যরা ছিনতাই ও ডাকাতির পরিকল্পনা করছে। গোপন সংবাদের অভিযান চালিয়েছে ১৮জনকে গ্রেফতার করা হয়েছে। এসময় ৯টি মোবাইল, ৪টি লোহার চাকু, ২টি চাপাতি ও নগদ টাকা উদ্ধার করা হয়। এসময় আসামীরা সম্মিলিত হয়ে একে অপরের সহযোগিতায় গাজীপুরসহ দেশের বিভিন্ন এলাকায় ছিনতাইসহ ডাকাতি করে থাকে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। র‍্যাবের এধরনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান। গ্রেফতারকৃতদের গাজীপুর সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *