গাজীপুরে কুপিয়ে হাতের কব্জি বিচ্ছিন্ন করার ঘটনায় চারজন গ্রেফতার

স্টাফ রিপোর্টার
গাজীপুরে গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামিকে ধরতে পুলিশকে সহযোগিতা করায় মোঃ মাসুদ রানা (৩৫) নামে এক যুবককের মাথা, পা এবং হাত কুপিয়ে হাতের কব্জি বিচ্ছিন্ন করে হাতের কব্জি একটি বাঁশের সাথে বেঁধে রেখে যায়। পরে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ ফোন পেয়ে পুলিশ গুরুত্বর আহত মাসুদ রানাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় আহত মাসুদ রানার ভাই মো. রাজিব মিয়া বাদি হয়ে বাসন থানায় মামলা দায়ের করলে পুলিশ রংপুরসহ দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এ ঘটনার সঙ্গে জড়িত চারজনকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃতরা হলো- সুমন মিয়া (৩৪), আসাদ বেপারী আসলাম (৩৪), মো. ফজলু ওরফে তোতলা ফজলু (৩২) ও সোহেল রানা (২৫)।
মঙ্গলবার দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু তোরাব মোঃ শামছুর রহমানের কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংএ এসব তথ্য জানানো হয়।
উপ-পুলিশ কমিশনার জানান, ভিকটিম মো. মাসুদ রানা (৩৫) আসামী সুমন মিয়া এবং আসলাম কে গ্রেফতারী পরোয়ানা মূলে বাসন থানা পুলিশকে গ্রেফতারের সহায়তা করায় তাদের মধ্যে শত্রুতা সৃষ্টি হয়। সেই শত্রুতার জের ধরে গত ৯ মার্চ ভোরে মো. মাসুদ রানাকে বাসন থানাধীন ভোগড়া পেয়ারাবাগান এলাকার ভি.এন্ড.আর গার্মেন্টসের গলিতে মনিরের টিনশেড বাড়ির পেছনে ডেকে নিয়ে আসামীরা মাসুদ রানাকে এলোপাথারি কুপিয়ে মাথার বাম পাশ, দুই পা এবং বাম হাতের কজি বিচ্ছিন্ন করে ফেলে রেখে যায়। পরে গ্রেফতারকৃত আসামী সুমন মিয়ার স্বীকারোক্তি এবং তার দেখানো মতে ঘটনাস্থল থেকে ২টি ধারালো দা উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *