গাজীপুরে কল্পনা আক্তার হত্যামামলার আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার
গাজীপুরের কাশিমপুরে কল্পনা আক্তার হত্যায় জড়িত দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) গাজীপুর। সোমবার রাতে তাদের শ্রীপুরের নয়নপুর থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থানার তেতুলিয়া গ্রামের জাহিদুল হাসানের ছেলে মো. মাহবুব আলম (২৯) ও ঢাকার আশুলিয়ার আমতলা কাঠগড়া এলাকার আবুল কালাম চৌধুরীর ছেলে মো. মোশারফ হোসেন (৩২)।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. জামাল উদ্দিন জানান, আসামিরা একে অপরের বন্ধু এবং একই এলাকার বাসিন্দা। তারা কাশিমপুর ও আশুলিয়া এলাকা বিভিন্ন গার্মেন্টসে ফ্যাক্টরীতে চাকরি করতো। চাকুরি করাকালীন কল্পনা আক্তার (৩২) এর সাথে পরিচয় হয় এবং পরবর্তীতে আসামিদের সাথে কল্পনার সু-সম্পর্ক তৈরি হয়। এর প্রেক্ষিতে আসামিরা বিভিন্ন সময়ে এবং বিভিন্ন জায়গায় কল্পনার সাথে দেখা সাক্ষাত করতো এবং অনৈতিক সম্পর্ক স্থাপন করতো। গত ৩ মার্চ ঘটনার দিন গভীর রাতে আসামিরা কল্পনাকে কাশিমপুর থানার পানিশাইল জিরানী এলাকায় ঘটনাস্থলে নিয়ে গিয়ে শারীরিক সম্পর্ক করে। পরবর্তীতে তাদের সাথে ঘটনাস্থলেই লেনদেন সংক্রান্ত বিষয় নিয়ে কল্পনার সাথে ঝগড়া হয়। পরে আসামিরা কল্পনাকে ঘটনাস্থলে শ্বাসরোধ করে হত্যা করে লাশ ফেলে চলে যায়।
এ বিষয়ে পিবিআই এর পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান বলেন, এটি একটি হত্যার ঘটনা। কল্পনাকে নিয়ে আসামীরা অনৈতিক কাজ করে। পরে টাকা পয়সা নিয়ে কল্পনার সাথে ঝামেলা সৃষ্টি হলে আসামিরা কল্পনাকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়। পিবিআই গাজীপুর তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অভিযান পরিচালনা করে দুই আসামিকে গ্রেফতার করে এবং তারা মামলার ঘটনার সাথে জড়িত থাকার বিষয়ে স্বীকার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *