কালিয়াকৈরে যুবক খুনের রহস্য উন্মোচন

কালিয়াকৈর প্রতিনিধি
গাজীপুরের কালিয়াকৈরে জোড়া পুলিশ বক্সের পাশে যুবককে খুনের রহস্য উন্মোচন করেছে কালিয়াকৈর থানা পুলিশ। কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম মঙ্গলবার দুপুরে থানা কমপ্লেক্সে এক প্রেসব্রিফিং করে এ হত্যা কান্ডের রহস্য তুলে ধরেন
নিহত ইমরান হোসেন শান্ত (২৪) সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার বানিয়াকৈড় এলাকার হায়দার আলী প্রামানিকের ছেলে। এসময় ওই কর্মকর্তা জানান, গত ১৮ জানুয়ারী সন্ধ্যায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা ত্রিমোড় এলাকায় নাওজোড় হাইওয়ে ও গাজীপুর জেলা পুলিশের দুটি বক্সের পাশে চুরিকাঘাতে ওই যুবক খুন হয়। তাৎক্ষনিকভাবে তার পরিচয় ও খুনের রহস্য জানা যায়নি। বিভিন্ন মিডিয়ার সংবাদে জানতে পেরে ঘটনার দুদিন পর মর্গে গিয়ে লাশ সনাক্ত করেন নিহতের চাচা দেওয়ান মো. লিখন। নিহত ওই যুবকের নাম ইমরান হোসেন শান্ত। গত ২০ জানুয়ারী নিহতের ওই চাচা বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এসআই আনোয়ার হোসেন মামলাটির তদন্ত শুরু করেন এবং বিভিন্ন সূত্রে অভিযান চালিয়ে কালিয়াকৈরের পৃথক স্থান থেকে মাহাবুব হোসেন ওরফে বাধন ও সুজন মিয়া খোকন নামে দুইজনকে গ্রেপ্তার করা হয়। এছাড়া খুনের কাজে ব্যবহৃত একটি ধারালো ছুরি উদ্ধার করা হয়। পরে গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হলে আসামীরা স্বীকারক্তিমুলক জবানবন্দি দেয়। আদালতকে তারা জানায়, মোবাইল ফোন ও টাকা ছিনতাইয়ের উদ্দেশ্যে এ ঘটনা ঘটানো হয়েছে। বাধন নাওগাঁর সদর থানার পিরোজপুর (মধ্যপাড়া) এলাকার রুহুল আমিনের ছেলে এবং খোকন গাইবান্ধার সাদুল্যাপুর থানার এনায়েতপুর এলাকার নজল মিয়ার ছেলে।
ওই পুলিশ কর্মকর্তা আরো জানান, আসামীরা দীর্ঘদিন যাবত কালিয়াকৈর ও আশুলিয়া থানা এলাকায় ভাড়া থেকে নানা অপকর্ম করে আসছিল। তাদের নামে বিভিন্ন থানায় চুরি, ছিনতাই ও মাদক মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *