ইমাম-খতিবদের ৩৬ হাজার টাকা সম্মানী ভাতা দিবে গাজীপুর সিটি কপোরেশন

স্টাফ রিপোর্টার
গাজীপুর সিটি করপোরেশনের ৫৭টি ওয়ার্ডের বিভিন্ন মসজিদে কর্মরত ২৬শ ইমাম ও খতিবদের বছরে ৩৬ হাজার টাকা সম্মানী ভাতা দেয়া হবে। জানুয়ারীর প্রথম সপ্তাহ থেকে উল্লেখিত ওই ইমাম-খতিবদের ব্যাংক একাউন্টে প্রতিমাসে ৩হাজার টাকা করে জমা হবে বলে জানিয়েছেন গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জায়েদা খাতুনের প্রধান উপদেষ্টা ও সাবেক মেয়র মো. জাহাঙ্গীর আলম। শনিবার দুপুরে মহানগরের গাছা হাজীর পুকুর বালুর মাঠে মহানগর ইমাম-খতিব ও ওলামা-মাশায়েখ আয়োজিত সমাবেশে তিনি এ তথ্য জানান।
গাজীপুর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এ এস এম সফিউল আজমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে জাহাঙ্গীর আলম আরও বলেন, আমি মেয়র থাকাকালিন ইমাম-খতিবদের জন্য মাসে ১হাজার টাকা করে সম্মানী ভাতা চালু করা হয়। কিন্তু আমি চলে যাওয়ার পর ষড়যন্ত্র করে ওই ভাতার টাকা বন্ধ করে দেওয়া হয়। এখন আমার মা জায়েদা খাতুন এসে ওই ভাতার পরিমান তিনগুণ করে বছরে ৩৬ হাজার টাকা করেছেন। যা বিজয়ের এ ডিসেম্বর মাস থেকেই চালু হয়েছে। জানুয়ারির প্রথম সপ্তাহে সকলের ব্যাংক হিসাবে চলে যাবে।
এসময় উপস্থিত ছিলেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-২ থেকে স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা কাজী আলিম উদ্দিন বুদ্দিন, গাজীপুর-১ আসনের স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রাসেল, প্যানেল-১, মেয়র মাসুদুল হাসান বিল্লাল, প্যানেল মেয়র মিজানুর রহমান ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম, হাজী মনিরুজ্জামন, মাওলানা তরিকুল ইসলাম, আবু বকর সিদ্দিকী, অলি উল্লাহ মমতাজি, মনির হোসেন সহ কয়েক হাজার আলেম ওলামা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *