গাজীপুরে ১৫০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, ৪ জনকে জরিমানা

স্টাফ রিপোর্টার :
গাজীপুর শহরের নাওভাঙ্গা, মাড়িয়ালী, কলাবাগান, নিয়ামত সড়ক ও তালুকদার পুকুরপাড় এলাকায় বিভিন্ন বাসা বাড়ীতে সংযোগ দেওয়া ১৫০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। একই সময়, অবৈধ সংযোগ প্রদানের দায়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৪ জনকে জরিমানা করা হয়েছে । গাজীপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আশিক উর রহমানের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করা হয় ।
তিতাস গ্যাস গাজীপুর আঞ্চলিক অফিসের ব্যবস্থাপক সুরুজ আলম জানান, ওইসব এলাকার ৯টি পয়েন্টে অবৈধভাবে স্থাপিত ২ ইঞ্চি ও এক ইঞ্চি ব্যাসের সাড়ে তিন কিলোমিটার পাইপ লাইনের সংযোগস্থলসহ ৩০০ মিটার পাইপলাইন অপসারন করে ৭০০টি বাড়ীর প্রায় ১৫শ চুলার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয় । এসময় অবৈধ গ্যাস ব্যবহারের দায়ে সাইফুল ইসলামকে ৫০ হাজার, আশরাফুল ইসলামকে ৩০ হাজার, আঃ কুদ্দুস সরকারকে ১০ হাজার ও আফতাব উদ্দিনকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয় ।
অভিযান পরিচালনাকালে তিতাস গ্যাস অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী মো. সুরুজ আলম, উপব্যবস্থাপক মির্জা শাহনেওয়াজ লতিফ, মো. মোশাররফ হোসেন(রাজস্ব), আবদুুল্লাহ হাসান আল মামুন, উপসহকারী প্রকৌশলী মোঃ সাবিনুর রহমান, সহকারী কর্মকর্তা মো. ইকবাল হোসেন চৌধুরী, মো.আব্দুর রাজ্জাক, বিক্রয় সহকারী মোঃ আনোয়ার হোসেনসহ টেকনিক্যাল টিম উপস্থিত ছিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *