কালীগঞ্জে যুগান্তরের সাংবাদিককে হত্যার হুমকি! অভিযুক্ত বাবুল গ্রেফতার

স্টাফ রিপোর্টার : 

দৈনিক যুগান্তর পত্রিকার কালীগঞ্জ প্রতিনিধি  আব্দুল গাফফার ও তার পরিবারকে হত্যা এবং বাড়ি-ঘর পুড়িয়ে ফেলার  হুমকি দিয়ে বাবুল পারভেজ ওরফে টুন্ডা বাবুল গ্রেফতার হয়েছেন । রোববার সকালে মোবাইল ফোনের মাধ্যমে গাফ্ফারকে অকথ্য ভাষায় গালিগালাজ ও হত্যার হুমকি আবাসিক হোটেল ব্যাবসায়ী বাবুল। পরে এই সংক্রান্ত বিষয়ে আব্দুল গাফফার একটি লিখিত অভিযোগ দায়ের করেন কালীগঞ্জ থানায়।

রোববার রাতে মোবাইল ট্রাংকিরে মাধ্যমে কালীগঞ্জ থানা পরিদর্শক (তদন্ত) মো. শহিদুল ইসলাম ও উপপরিদর্শক মো. মুনজুরুল হক তাদের সঙ্গীয় ফোর্স নিয়ে কালীগঞ্জ পৌরসভার মুলগাঁও এলাকার নীলার বাড়ি থেকে অভিযুক্তকারীকে গ্রেফতার করে থানায় নিয়ে যায় । 

সোমবার দুপুরে গ্রেফতারকৃত বাবুলকে গাজীপুর আদালতে পাঠালে বিজ্ঞ আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন। গ্রেফতারকৃত টুন্ডা বাবুল (৫৫) গাজীপুর মহানগরের ২৯ নম্বার ওয়ার্ডের ভোড়া গ্রামের মৃত-আব্দুল  আলীমের ছেলে। 

থানা ও অভিযোগ সূত্রে জানাজায়, গতকাল রোববার বিভিন্ন সময়ে একটি অজ্ঞাতনামা মোবাইল নম্বর দিয়ে ফোন করে ওই সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ করে। পরে বিকেলে ৪ টার দিকে লোকজন নিয়ে মোটর সাইকেল যোগে ওই সাংবাদিকের বাড়িতে গিয়ে তাকে না পেয়ে তার পরিবারের লোকজনদের  পুড়িঁয়ে মারার হুমকি দিয়ে চলে যায় । এতোও ক্ষান্ত না হয়ে ওই দিন বিকাল আনুমানিক সাড়ে ৪টার দিকে পুনরায় মোবাইলে ফোন দিয়ে অবস্থান জানতে চেয়ে অকথ্য ভাষায় গালমন্দসহ জ্যান্ত কবর দিবে বলে হুমকি দেয় । পরে তিনি কালীগঞ্জ রির্পোটার্স ইউনিটিতে এসে ইউনিটির সদস্য সাংবাদিক লোকমান হোসেন পনির, সাংবাদিক আব্দুর রহমানের সামনে তাকে প্রকাশ্যে গুলি করে হত্যাসহ দেখিয়ে নেয়ার হুমকি  দিয়ে চলে যায় সন্ত্রাসী বাবুল ।  কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ.কে. এম মিনাজুল হক বলেন-অভিযোগ পেয়ে মোবাইল ট্রাকিংয়ের ম্যাধ্যমে তাকে আটক করা হয়েছে । 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *