গাজীপুরে ১০০০ বাসার অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন, ২ জনের জরিমানা

স্টাফ রিপোর্টার
গাজীপুরে এক হাজার বাসার অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন করা হয়েছে । রোববার তিতাস গ্যাস কর্তৃপক্ষ ও গাজীপুর জেলা প্রশাসনের সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত যৌথ অভিযানে গাজীপুর সদর উপজেলার মনিপুর, খাসপাড়া, পিরোজালী ও গিলগাছিয়া এলাকায় এসব লাইন বিচ্ছিন্ন করা হয় । এসময় প্রায় ৫ কিমি এলাকার ২৫০০ চুলার গ্যাস লাইন বিচ্ছিন্ন হয় । এছাড়া দুই জনকে ৩৩ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয় । গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইকবাল হোসেনের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয় ।
তিতাস গ্যাস গাজীপুর আঞ্চলিক অফিসের ব্যবস্থাপক মোঃ সুরুজ আলম জানান, অবৈধ গ্যাস লাইন উচ্ছেদের নিয়মিত অংশ হিসেবে উক্ত এলাকাগুলিতে এ অভিযান পরিচালনা করা হয় । একই এলাকায় এর আগেও অভিযান পরিচালিত হয়েছিল। কিন্ত একটি প্রভাবশালী মহল রাতের আধারে আবারো অবৈধ সংযোগ দিয়ে গ্যাস ব্যবহার করতে থাকে। খবর পেয়ে তিতাস কর্তৃপক্ষ জেলা প্রশাসনের সহযোগিতায় রোববার ওই এলাকায় এ অভিযান পরিচালনা করে। এসময় রাণিয়া বেগমকে ৩০ হাজার টাকা ও হাজেরা বেগমকে ৩ হাজার টাকা জরিমানা করা হয় । অভিযানের খবর পেয়ে অনেকেই তাদের বাসা বাড়ী ছেড়ে পালিয়ে যায় ।
অভিযানকালে তিতাস গ্যাস গাজীপুর অফিসের ব্যবস্থাপক সুরুজ আলম, উপ-ব্যবস্থাপক মির্জা শাহনেওয়াজ লতিফ, আব্দুল্লাহ হাসান আল মামুন, মোঃ মোশাররফ হোসেন, সহকারী কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন চৌধুরী, মোঃ আব্দুর রাজ্জাক, বিক্রয় সহকারী আনোয়ার হোসেনসহ তিতাসের কর্মকর্তা, পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা উপস্থিত ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *