রাষ্ট্রধর্ম ইসলাম ও শুক্রবার সাপ্তাহিক ছুটি বাতিলের গভীর ষড়যন্ত্র চলছে —– হাসান সরকার

স্টাফ রিপোর্টার :
গাজীপুর মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, রাষ্ট্রধর্ম ইসলাম ও শুক্রবার সাপ্তাহিক ছুটি বাতিলের গভীর ষড়যন্ত্র চলছে। আমরা আওয়ামীলীগ, বিএনপি, জাপা, জামাত যে দলই করিনা কেন, আমাদের প্রথম পরিচয় হচ্ছে আমরা মুসলিম। এই চিন্তা-চেতনা নিয়ে থাকলে আমাদের বিরুদ্ধে আজ এতো ষড়যন্ত্র হতো না। রাষ্ট্রধর্ম ইসলাম ও শুক্রবার সাপ্তাহিক ছুটি বাতিলের দাবী করার কেউ সাহস পেত না। ধর্মের চেয়ে দলীয় স্বার্থকে প্রাধান্য দেওয়ার কারণেই আজ খোদাদ্রোহী শক্তি ইসলামের বিরুদ্ধে কথা বলার সাহস পাচ্ছে। দেশের তৌহিদী জনতা ইসলাম বিরোধী যে কোন ষড়যন্ত্র নস্যাত করে দিবে ইনশাল্লাহ।
বুধবার টঙ্গীতে এক দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। টঙ্গীর বিবিষ্ট ব্যবসায়ী, রাজনীতিবিদ ও সমাজকর্মী মরহুম আসাদ সিদ্দিকীর রূহের মাগফিরাত কামনায় স্থানীয় বড় দেওড়ায় আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশন কর্তৃপক্ষ এ দোয়া মাহফিলের আয়োজন করে। এতে দলমত নির্বিশেষে সকল শ্রেণী ও পেশার ধর্মপ্রাণ মানুষ অংশ নেন। দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মো. সোহরাব উদ্দিন ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব এম.আব্দুল্লাহ। প্রভাষক বসির উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মো. সোলেমান হায়দার, মো. আফজাল হোসাইন, রাশেদুল ইসলাম কিরণ, সাইফুল ইসলাম টুটুল, মোস্তফা আমির ফয়সল (সফি মাস্টার), মো. ইস্রাফিল মিয়া, মরহুম আসাদ সিদ্দিকীর বড় ভাই আবু বকর সিদ্দিক প্রমুখ। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মাওলানা প্রফেসর ড. শহিদুল ইসলাম বারাকতি।
মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মো. সোহরাব উদ্দিন বলেন, দিন দিন আমাদের ধর্মীয় মূল্যবোধ লোপ পাচ্ছে। যার ফলে আমাদের মধ্যে দূরত্ব বাড়ছে। আমরা আখিরাতের কথা ভুলে গিয়ে দলীয় স্বার্থকে প্রাধান্য দিচ্ছি। ইসলাম বিরোধী শক্তি এই সুযোগটিই কাজে লাগাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *